দামী ১০ জন WWE খেলোয়ার

আপনি কি জানতে চান 2022 সালে সবচেয়ে বেশি বেতন পাওয়া WWE সুপারস্টার কারা? যদি হ্যাঁ, শীর্ষ 10 সর্বোচ্চ-অর্থ-প্রদানকারী WWE কুস্তিগীরদের এই তালিকাটি দেখুন।

WWE কুস্তি  হল সবচেয়ে জনপ্রিয়, আকর্ষক এবং আকর্ষণীয় টেলিভিশন শোগুলির মধ্যে একটি যা সারা বিশ্বে লক্ষ লক্ষ লোক দেখেছে। ডব্লিউডাব্লুই-এর জনপ্রিয়তা অদম্য কারণ এটি টিভিতে সম্প্রচার শুরু করে, শুধুমাত্র তাদের প্রো রেসলারদের কারণে যারা এটিকে অত্যন্ত আকর্ষণীয় করে তুলেছে। বিনিময়ে এই পেশাদার কুস্তিগীররা কোম্পানি থেকে মোটা অঙ্কের বেতন পান।

ডাব্লুডাব্লিউই-তে সর্বোচ্চ বেতনপ্রাপ্ত কুস্তিগীরদের জানা সবসময়ই একটি আলোচিত বিষয় এবং সেই কারণেই আপনি এখানে আছেন। আমরা সবসময়ের মতোই, এবারও আমরা 2022 সালে শীর্ষ 10 সর্বোচ্চ-অর্থ-প্রদানকারী WWE কুস্তিগীরদের একটি সবচেয়ে আপডেটেড তালিকা প্রস্তুত করেছি। আসুন এই তালিকার মধ্য দিয়ে যাই এবং মন্তব্য বিভাগে আপনার প্রতিক্রিয়া জানাতে নির্দ্বিধায়।


10. ডলফ জিগলার Dolph Ziggler

Dolph Ziggler

ডলফ জিগলার সফলভাবে 2022 সালে প্রায় $2.8 মিলিয়ন বার্ষিক আয়ের সাথে নিজেকে সবচেয়ে বেশি অর্থপ্রদানকারী WWE কুস্তিগীরদের একজন হিসাবে সফল হন। তিনি একজন আমেরিকান বংশোদ্ভূত পেশাদার কুস্তিগীর এবং পেশায় স্ট্যান্ড-আপ কমেডিয়ান। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লিভল্যান্ড শহরে 27 জুলাই 1980 সালে জন্মগ্রহণ করেন।

জিগ্লার 2004 সালে তার WWE রেসলিং ক্যারিয়ার শুরু করেন। তিনি ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন (2 বার), WWE ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়ন (2 বার), এবং 1 বার WWE ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ হয়েছেন।

9. আন্ডারটেকার The Undertaker

The Undertaker

ডেড ম্যান হিসাবে চিত্রিত, আন্ডারটেকার হলেন ডাব্লুডাব্লিউই ইতিহাসে দীর্ঘকাল ধরে চলা কুস্তিগীর। তাকে WWE ইতিহাসে সর্বকালের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বশ্রেষ্ঠ পেশাদার কুস্তিগীর হিসেবে গণ্য করা হয়। তার আসল নাম মার্ক উইলিয়াম ক্যালাওয়ে এবং বর্তমানে WWE এর সাথে চুক্তিবদ্ধ। তিনি একজন পেশাদার কুস্তিগীর যিনি 24 মার্চ 1965 সালে মার্কিন যুক্তরাষ্ট্রের হিউস্টন শহরে জন্মগ্রহণ করেন।

আন্ডারটেকারের একটি অনুপ্রেরণামূলক WWE ক্যারিয়ার, 3 বার ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন, 4 বার WWF/WWE চ্যাম্পিয়ন, একবার WWF হার্ডকোর চ্যাম্পিয়ন, ইত্যাদি। তিনি ছিলেন অ্যাটিটিউড যুগের অন্যতম প্রভাবশালী ব্যক্তিত্ব, যা বিশ্বব্যাপী বিখ্যাত কুস্তিকে ব্যাপকভাবে ছড়িয়ে দিয়েছে।

2022 সালে আন্ডারটেকারের বেতন সম্পর্কে কথা বললে $3 মিলিয়নের উপরে কিছু, তাই তিনি শীর্ষ অর্থ প্রদানকারী WWE সুপারস্টারদের মধ্যেও রয়েছেন।

8.  ববি ল্যাশলি Bobby Lashley

Bobby Lashley

আমেরিকান বংশোদ্ভূত ববি ল্যাশলে একজন পেশাদার কুস্তিগীর এবং মিশ্র মার্শাল আর্টিস্ট। তিনি 16 জুলাই 1976 সালে মার্কিন যুক্তরাষ্ট্রের জংশন সিটিতে জন্মগ্রহণ করেন। তিনি 2 বার ECW ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ, 2 বার WWE ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ এবং একবার WWE ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়নশিপ ছিলেন।

ল্যাশলি 2020 সালে WWE তে ফিরে আসেন এবং 2 বার ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়ন হন। এখন পর্যন্ত, ল্যাশলে 2022 সালে WWE এর সাথে বার্ষিক চুক্তির মাধ্যমে $4.5 মিলিয়ন উপার্জন করে শীর্ষ 10 সর্বোচ্চ-অর্থ-প্রদানকারী WWE কুস্তিগীরদের মধ্যে 8 তম স্থানে রয়েছে।

7. ড্রু ম্যাকইনটায়ার Drew McIntyre

Drew McIntyre

Drew McIntyre হলেন সেই ব্যক্তি যিনি WrestleMania 36 এ Brock Lesner কে পরাজিত করেন এবং WWE চ্যাম্পিয়ন হন। বর্তমানে, তিনি স্পটলাইটে আছেন এবং দাবি করছেন যে তাকে 2022 সাল পর্যন্ত বার্ষিক $6 মিলিয়ন বেতনের সাথে পুরস্কৃত করতে সাহায্য করে।

McIntyre একজন পেশাদার কুস্তিগীর যিনি WWE কুস্তিতে উপস্থিত ছিলেন। তিনি 1985 সালের 6 জুন স্কটল্যান্ডে জন্মগ্রহণ করেন। তিনি 2001 সালে তার রেসলিং ক্যারিয়ার শুরু করেন এবং পুরো ক্যারিয়ার জুড়ে অনেক সাফল্য এবং প্রশংসা অর্জন করেন। তার WWE অর্জনের মধ্যে রয়েছে WWE ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ, NXT চ্যাম্পিয়নশিপ, থার্টি ফার্স্ট ট্রিপল ক্রাউন চ্যাম্পিয়ন, ইত্যাদি। এছাড়াও তিনি পুরুষদের রয়্যাল রাম্বল 2020-এর বিজয়ী ছিলেন।

6. রেন্ডি অর্টন  Randy Orton 

Randy Orton

ইতিহাসের সর্বকনিষ্ঠ WWE ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন এবং সবচেয়ে স্বীকৃত WWE সুপারস্টার র্যান্ডি অরটান 2022 সালে আরেকজন সর্বোচ্চ বেতনপ্রাপ্ত কুস্তিগীর। সূত্র অনুসারে, Orton বার্ষিক প্রায় $7 মিলিয়ন বেতন পান।

অরটন হলেন একজন আমেরিকান পেশাদার কুস্তিগীর এবং অভিনেতা যিনি 1 এপ্রিল 1980 সালে মার্কিন যুক্তরাষ্ট্রের নক্সভিল শহরে জন্মগ্রহণ করেন। তিনি 2000 সালে কুস্তিতে আত্মপ্রকাশ করেন এবং এখন সবচেয়ে সফল WWE সুপারস্টারের মধ্যে একজন। তিনি বিশ্ব চ্যাম্পিয়নশিপ (9 বার), WWE ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ (4 বার), WWE ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ, এবং WWE ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়নশিপ সহ তার WWE কুস্তি ক্যারিয়ারে অনেক শিরোপা জিতেছেন।

5. সেথ রলিন্স Seth Rollins

Seth Rollins

টিম শিল্ডের অন্যতম সদস্য এবং সবচেয়ে প্রতিভাবান WWE সুপারস্টার সেথ রলিন্স সফলভাবে $7.5 মিলিয়ন বার্ষিক বেতন সহ 2022 সালে আমাদের শীর্ষ 10 সর্বোচ্চ বেতনভোগী WWE কুস্তিগীরদের তালিকায় 5 তম স্থান দখল করেছেন। তিনি একজন আমেরিকান পেশাদার কুস্তিগীর যিনি 28 মে 1986 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন।

রলিন্স এফসিডব্লিউ গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন, উদ্বোধনী এনএক্সটি চ্যাম্পিয়ন, ডাব্লুডাব্লিউই চ্যাম্পিয়ন, ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়ন, ডব্লিউডাব্লিউই ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ, ডাব্লুডাব্লিউই ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপ এবং আরও অনেকগুলি সহ অনেক প্রো রেসলিং শিরোনাম জিতেছেন। তা ছাড়াও, তিনি পেশাদার কুস্তি ভিডিও গেম WWE 2K18-এর কভার অ্যাথলিট হয়েছেন।

4. ব্রাউন স্ট্রোম্যান Braun Strowman

Braun Strowman

ব্রাউন স্ট্রোম্যান ছাড়া পুরুষদের মধ্যে মনস্টার হিসাবে চিত্রিত বর্তমানে বিশ্বজুড়ে WWE ভক্তদের মধ্যে অত্যন্ত ব্যাপক। ব্রাউন স্ট্রোম্যান হল অ্যাডাম শেরের আংটি নাম যিনি 6 সেপ্টেম্বর 1983 সালে  মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেছিলেন। তিনি 2022 সালে $8.5 মিলিয়ন বার্ষিক বেতন সহ আরও একজন সর্বোচ্চ বেতনপ্রাপ্ত WWE সুপারস্টার।

স্ট্রোম্যান WWE ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়ন (1 বার), এবং WWE Raw Tag Team Champion (2 বার) হয়েছেন। তা ছাড়াও, তিনি WWE এর গ্রেটেস্ট রয়্যাল রাম্বল চ্যাম্পিয়নশিপ (2 বার), André the Giant Memorial Battle Royal (2 বার), এবং WWE এর ইয়ার-এন্ড পুরস্কার পুরুষ সুপারস্টার অফ দ্য ইয়ার জিতেছেন। এবং বর্তমানে, তিনি WWE ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপের শিরোনাম ধরে রেখেছেন।

3. রোমান রাজত্ব Roman Reigns

Roman Reigns

আপনি যদি WWE কুস্তি দেখেন তবে আপনি রোমান রেইনস নামটি আরও ভালভাবে জানেন। তিনি বর্তমানে বিশ্বের সবচেয়ে প্রিয় WWE সুপারস্টার। তিনি একজন পেশাদার কুস্তিগীর, অভিনেতা এবং প্রাক্তন ফুটবলার যিনি 25 মে 1985 সালে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসাকোলা শহরে জন্মগ্রহণ করেন।

এখন পর্যন্ত রেসলিং কেরিয়ার সত্যিই একটি সফল এবং অনুপ্রেরণাদায়ক। তিনি WWE বিশ্ব চ্যাম্পিয়ন (4 বার), WWE চ্যাম্পিয়নশিপ (3 বার), WWE ট্যাগ টিম চ্যাম্পিয়ন, 2015 রয়্যাল রাম্বল এবং 2014 সালের সুপারস্টার অফ দ্য ইয়ার হয়েছেন।

2022 সাল পর্যন্ত, রোমান রেইনস বার্ষিক প্রায় $10 মিলিয়ন আয় করছে, এবং এটি সফলভাবে তাকে WWE-তে সর্বোচ্চ বেতনপ্রাপ্ত কুস্তিগীরদের মধ্যে স্থান দিয়েছে।

2. জন সিনা John Cena

John Cena

বিশ্বের সব বাচ্চাদের মধ্যে WWE-তে সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে প্রিয় রেসলার জন সিনা ছাড়া অন্য কেউ নয়। জন সিনা WWE তে তার পেশাদার রেসলিং এর জন্য বেশি বিখ্যাত কিন্তু তিনি পেশায় একজন অভিনেতা এবং টিভি উপস্থাপকও। তিনি 23 এপ্রিল 1977 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন।

Cena 1999 সালে তার রেসলিং কেরিয়ার শুরু করেছিলেন, তারপর থেকে তিনি সবসময় স্পটলাইটে থেকেছেন এবং কখনও পিছনে ফিরে তাকাননি। তিনি WWE চ্যাম্পিয়ন (13 বার), ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়ন (3 বার), এবং WWE ইউনাইটেড স্টেটস চ্যাম্পিয়নশিপ (5 বার) হয়েছেন। এছাড়াও, তিনি রয়্যাল রাম্বল (2 বার) এবং স্ল্যামি অ্যাওয়ার্ড (10 বার) জিতেছেন।

Cena সর্বকালের সবচেয়ে সফল WWE রেসলার। অভ্যাসগতভাবে, এই বছর আবার তিনি প্রায় $13 মিলিয়ন বার্ষিক বেতনের সাথে WWE-তে সর্বাধিক বেতনপ্রাপ্ত রেসলারদের একজন।

1. ব্রক লেসনার Brock Lesnar

Brock Lesnar

6 ফুট 3 ইঞ্চি লম্বা এবং 130 কেজি ওজনের ব্রক লেসনার প্রায় $15 মিলিয়ন বার্ষিক আয়ের সাথে 2022 সালে সবচেয়ে বেশি বেতনভোগী WWE কুস্তিগীর। বর্তমানে, তিনি বিশ্বের সবচেয়ে শক্তিশালী এবং জনপ্রিয় WWE কুস্তিগীরও।

লেসনার একজন আমেরিকান কানাডিয়ান পেশাদার কুস্তিগীর এবং মিশ্র মার্শাল আর্টিস্ট। তিনি একজন প্রাক্তন অপেশাদার কুস্তিগীর এবং পেশাদার আমেরিকান ফুটবল খেলোয়াড়। তিনি 12 জুলাই 1977 সালে ওয়েবস্টার, সাউথ ডাকোটা, মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেন।

লেসনার একজন WWE (ওয়ার্ল্ড হেভিওয়েট) চ্যাম্পিয়ন, UFC হেভিওয়েট চ্যাম্পিয়ন, NCAA বিভাগ I রেসলিং চ্যাম্পিয়ন এবং IWGP হেভিওয়েট চ্যাম্পিয়ন হয়েছেন। পেশাদার কুস্তিতেও তিনি ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url